logo
news image

বাগাতিপাড়ায় পুসান এর ফ্রী মেডিকেল ক্যাম্প

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি 
নাটোরের বাগাতিপাড়ায় পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব নাটোর (পুসান) এবং মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব নাটোর এর যৌথ আয়োজনে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প, ব্লাড গ্রুপ পরীক্ষা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বাগাতিপাড়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বুধবার সকালে শুরু হয় এই ক্যাম্প। এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুরাইয়া মমতাজ।

এসময় রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও সোহানুর রহমান, ডাক্তার সুমাইয়া আফরিন তিথি এবং আল হাসান। 

ব্লাড গ্রুপ পরীক্ষা এবং রক্ত সংগ্রহসহ সার্বিক সহযোগিতায় ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের শিক্ষার্থী জুবায়ের হোসেন লিখন, নওগাঁ মেডিকেল কলেজের শিক্ষার্থী মারুফ আহম্মেদ, রাজশাহী মেডিকেল কলেজের শিক্ষার্থী ফয়সাল আহমেদ,খুলনা মেডিকেল কলেজের শিক্ষার্থী সন্দীপ মহন্ত, বগুড়া মেডিকেল কলেজের শিক্ষার্থী সাদমান সাদিক, ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সামিউল ইসলাম এবং জিহাদ হাসান।

সেচ্ছায় রক্তদানকারী ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী জিহাদ হাসান বলেন, এই রকম একটি কর্মসূচিতে রক্ত দিতে পেরে ভালো লাগছে। রক্ত দেওয়ার পরে আমার কোন সমস্যা মনে হয়নি। 

উল্লেক্ষ্য, নাটোর ব্লাড ব্যাংক এর কারিগরি সহায়তায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এবং সংগৃহীত রক্ত নাটোর ব্লাড ব্যাংকে জমা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top