logo
news image

জেলা পরিষদ নির্বাচন রাজশাহী আবদুল মতিনের মনোনয়ন দাখিল


বাঘা (রাজশাহী) প্রতিনিধি 
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ড বাঘা উপজেলা আসনে সাধারণ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন আবদুল মতিন। 
আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কার্যালয়ে আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে এই মনোনয়নপত্র জমা দেন তিনি  তিনি বাঘা উপজেলার আড়ানী পৌর আ'লীগের সভাপতি। এ  সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল,সেবেক যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ ওয়াহেদ সাদিক করিব,বাঘা পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু,আড়ানী পৌর আ'লীগ সাধারণ সম্পাদক রিবন আহম্মেদ বাপ্পি,আলীগ নেতা-এনামুল হক,আনিসুর রহমান,নয়ন সরকার,জিল্লুর রহমান, আড়ানী ইউনিয়ন ইউনিয়ন চেয়ারম্যান পৰভাষক রফিকুল ইসলাম,গড়গড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম,চক রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম বাবুল মনোয়ার প্রমুখ।
অপর দিকে জেলা পরিষদের বর্তমান সদস্য জয়জয়ন্তী সরকার মালতি সংরক্ষিত আসনে আ'লীগের দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের ভোটার সংখ্যা ১১৮৫ জন। উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান,ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য, পৌরসভার মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর এবং সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা এই নির্বাচনে ভোট দিতে পারবেন। তাদের ভোটে একজন চেয়ারম্যান,৯ জন সাধারণ সদস্য ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হবেন। 
এরমধ্যে বাঘা উপজেলা পরিষদ,সাতটি ইউনিয়র ও দুটি পৌরসভায় মোট ভোটর সংখ্যা ১২০ জন।
এ বিষয়ে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম জানান,তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ-১৫ সেপ্টেম্বর। বাছাই-১৮ সেপ্টেম্বর,প্রত্যাহারের শেষ তারিখ-২৫ সেপ্টেম্বর এবং  আগামী-১৭ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন অনুষ্টিত হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top