logo
news image

জীবিত মুজিবের চেয়ে মৃত মুজিব আজ অনেক শক্তিশালী

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
‘বাংগালি জাতি হিসেবে আমরা গর্বিত যে শেখ মুজিবের মতো নেতা পেয়েছিলাম। বঙ্গবন্ধুকে হত্যা করে বাঙ্গালি জাতি যা হারিয়েছে, পৃথিবীতে আর কোন জাতি তা হারায়নি। স্বাধীনতার জন্য এতো রক্তক্ষরণও আর কোন জাতির হয়নি।’ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস একথা বলেছেন।  


তিনি আরও বলেন, বিএনপি আমাদের হুমকি-ধামকি দিচ্ছে যে, পালাবার সময় পাবেন না। আপনারা দখল করে নিবেন, আর আমরা পালাব। পালাবার দল আওয়ামী লীগ নয়। পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যার পর আমাদের লাখ লাখ নেতা-কর্মীকে নির্যাতন করা হয়েছে। কিন্তু কেউ পালায়নি। মনে রাখবেন জীবিত মুজিবের চেয়ে মৃত মুজিব আজ অনেক শক্তিশালী। জেনে রাখুন লক্ষ লক্ষ মুজিব আজকে বাংলায়। জাতির পিতার কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ও বাঙ্গালি জাতি আজ বিশ্ব দরবারে উচ্চতর মর্যাদায় অধিষ্ঠিত হয়েছে। তাই আগষ্ট এলেই বিএনপি-জামাত ষড়যন্ত্র শুরু করে। আওয়ামী লীগ জনগনকে ঐক্যবদ্ধ করে পরাশক্তির সকল ষড়যন্ত্রকে পরাহত করে রাজপথ অপশক্তিকে থেকে বিতাড়িত করবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও  পৌর মেয়র শহিদুল ইসলাম রতন। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঈম্মীন হোসেন চঞ্চল।

বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেযারম্যান তানভীর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ গফুর, একদন্তের ইসমাইল হোসেন সরদার, মাঝপাড়া ইউনিয়নের সভাপতি ইন্তাজ আলী খান, সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, চাঁদভার আশরাফুল আলম, দেবোত্তরের মোসলেম উদ্দিন, লক্ষীপুরের রেজাউল সরদার, একদন্তের চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল, পৌর আওযামীলীগের জাহিদুল ইসলাম মুকুল, যুবলীগ নেতা আজিজুর গাফফার, গোলাম মাওলা পান্নু, ছাত্রলীগ নেতা মুরাদ আলী ও নাছিম আহমেদ।

সাম্প্রতিক মন্তব্য

Top