logo
news image

বন্যা কবলিতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণে বাঘা ব্লাড ব্যাংক


বাঘা (রাজশাহী) প্রতিনিধি 
আজ ৬ই জুন, বুধবার  সুনামগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ঈদ ফুড প্যাক ও ত্রান সামগ্রী বিতরণ করে রাজশাহীর বাঘা উপজেলার মুঞ্জু ডায়াগনষ্টিক হাসপাতাল ও সেচ্ছাসেবী সংগঠন "বাঘা ব্লাড ব্যাংক”। আজ বুধবার (৬ জুন) সকাল থেকে বিৃেল পর্যন্ত এ ত্রাণ সামগ্রি বিতরন কারা হয়।
 জানা যায়,বাঘা ব্লাড ব্যাংকের সদস্য আতিক মাসুদ ও অর্ক  সিলেট হয়ে সুনামগঞ্জ গিয়ে সেখানে ডাঃ মিঠুন সরকার নামে একজন সেচ্ছাসেবীর সহযোগিতায় প্যাকেট করা শুকনা খাবার বিতরন করা হয়।
মুঞ্জু ডায়াগনষ্টিক হাসপাতালের স্বাধিকারী মিঠুন কুমার,ডাঃ মল্লিকা সরকার এবং বাঘা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ এর সহধর্মিণী ডাঃ রেজওয়ানা ইসলাম বৃষ্টি এর ভিজিটের ২৫ শতাংশ টাকা সুনামগঞ্জের বন্যা কবলিত মানুষের মাঝে বিতরনণ করা হয়। বাঘা ব্লাড ব্যাংক এবং  সুনামগঞ্জের ডাঃ মিঠুন সরকার এর ফুডপ্যাক খাবার বিতরণ করা হয়। বন্যা কবলিত শ্রী নিপা রানী,সুভাস চন্দ্র,দেবেন্দ্র,মল্লিকাসহ কয়েকজন সুবিধা ভোগী বলেন, আমরা এই খাবার পেয়ে খুব খুশি। 
বাঘা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ বলেন,আমরা বাঘা উপজেলার বিভিন্ন সংগঠনের মাধ্যমে টাকা কালেকশন করে  মুঞ্জু হাসপাতালের পরামর্শেে আমিসহ আমার টিম সুনামগঞ্জে পাঠিয়ে সুষ্ট ও সুন্দর ভাবে ওই খাবারগুলো বিতরণ করতে পেরে আমরা আল্লাহর নিকট কৃতজ্ঞ।

সাম্প্রতিক মন্তব্য

Top