logo
news image

জাবিতে বর্ষপূর্তি পালন ও নতুন কমেটি ঘোষনা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংগঠন ইয়ুথ ফর সোশাল এইড (ইফসা)  এর ২০১৭-১৮ কার্য নির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ইতিহাস বিভাগের শিক্ষার্থী আশিক আল অনিককে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের আবু নাহিয়ানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ২০১৬-১৭ সালের কমিটির সভাপতি সুরাইয়া খানম মুক্তি  এবং সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ শান্তর নেতৃত্বে সফলভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার পর ইফসার কেন্দ্রীয় কমিটির অনুমতিক্রমে আজ শুক্রবার(২০-০৪-২০১৮ইং তারিখ) সংগঠনের তিন বছর পুর্তি ও কমেটি হস্তান্ততর অনুষ্ঠানে সদ্য বিদায়ী সভাপতি সুরাইয়া খানম মুক্তি ও সদ্য বিদায়ী সাধারন সম্পাদক ফয়সাল মাহমুদ শান্ত উক্ত কমেটি ঘোষনা করেন।
১৯ জনের কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি জোবায়েদ বিন কাশেম(অনিক), সানজিদা জেরিন, আসমা আক্তার ও মোতাসিম বিল্লাহ। যুগ্ন সাধারণ সম্পাদক- নজরুল ইসলাম হাসিব ও নুসরাত ফারিন। সাংগঠনিক সম্পাদক- মুমতা হেনা, সহ-সাংগঠনিক সম্পাদক অমি। অর্থ সম্পাদক- সিকদার সঞ্চিতা তাসনিম, সহ-অর্থ সম্পাদক- মুশফিক। অনুষ্ঠান সম্পাদক- আনিকা বুশরা, সহ-অনুষ্ঠান সম্পাদক- আয়েশা সিদ্দিকা রুনা। শিক্ষা ও গবেষণা সম্পাদক- রাশিদা আক্তার পিয়ু। সহ শিক্ষা ও গবেষণা সম্পাদক- আতিফ। দপ্তর সম্পাদক- এস এন সোহেল রানা। প্রচার ও প্রকাশনা সম্পাদক- সুবর্ণা সিকদার বৃষ্টি। এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- সায়মা আক্তার।
ইয়ুথ ফর সোসাল এইড (ইফসা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর একটি অন্যতম সামাজিক সংগঠন। ২০১৪ সালের ১২ই এপ্রিল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগীতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।  কালের পরিক্রমায় আজ শুক্রবার সংগঠনটি বর্ণাঢ্যভাবে তার তৃতীয় বর্ষপূর্তি পালন করে। 
কমিটি ঘোষণার আগে সংগঠনটির সদস্যরা দিনব্যাপী আড্ডা এবং বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top