logo
news image

চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় জনসাধারন।
বুধবার (৮ জুন ২০২২) বিকেলে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের বেরিলাবাড়ি (জামতলা) মোড়ে অসামাজিক আচরণ ও সন্ত্রাসী কায়দায় এলাকায় ত্রাস সৃষ্টির প্রতিবাদে এ মানববন্ধন করা হয় বলে জানা গেছে।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা ক্যাডার বাহিনী নিয়ে সন্ত্রাসী কায়দায় সাধারন মানুষকে মারধর করে এলাকায় ত্রাস সৃষ্টি, শালিশী বৈঠক ও কথোপকথনকালে অসামাজিক আচরণ ও একতরফা রায় প্রদান, অশ্লীল বাক্যে গালিগালাজ করেন। প্রায় হাজার খানেক জনসাধারনের উপস্থিতিতে লালপুর-বঘা মহাসড়কে মানববন্ধনটি বেরিলাবাড়ি বাজার পর্যন্ত এক কিলোমিটার বিস্তৃত হয়।
গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকরা বিদ্রোহী প্রার্থী হয়ে বিএনপির একাংশের ভোটে দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। এর পর থেকেই বেপরোয়া আচরন শুরু করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনিছুর রহমান, দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল হান্নান, সাবেক চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আজিজুল আলম মক্কেল, সমাজসেবক আলহাজ্ব সোলায়মান হোসেন, নির্যাতনের শিকার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিন, শহিদুল ইসলাম, আব্দুল আলীম প্রমুখ।
অভিযুক্ত তোফাজ্জল হোসেন তোফা বলেন, এলাকায় ভাবমূর্তি ক্ষুন্ন করতে প্রতিপক্ষ তাঁর বিরুদ্ধে যড়যন্ত্র করে মানববন্ধন করেছে।

সাম্প্রতিক মন্তব্য

Top