logo
news image

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত লাবনী সুলতানা

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোছা. লাবনী সুলতানা।
শুক্রবার (২৭ মে ২০২২) সন্ধ্যায় নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা ও লালপুর উপজেলা পরিষদ উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল ইসলাম তাঁকে নির্বাচিত ঘোষনা করেন।
নাটোরের লালপুরের ঈশ্বরদী ইউনিয়নের চামটিয়া গ্রামে ১৯৯১ সালের ১৪ এপ্রিল জন্মগ্রহণ করেন মোছা. লাবনী সুলতানা। পিতা মো. ইউনুছ আলী ও মাতা মোছা. আবিদা সুলতানা।
তিনি চামটিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি, গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি এবং পাবনার বাশেরবাদা ডিগ্রি কলেজ থেকে এইচএসসি ও স্নাতক ডিগ্রি অর্জন করেন। তিনি ২০১৮ সালে লালপুর উপজেলা যুব মহিলা লীগের যুগ্মসাধারণ সম্পাদক নির্বাচিত হন।
তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নাটোরের লালপুরের বিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে একমাত্র নারী প্রার্থী আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে পরাজিত হন পারভিন আক্তার বানু। তিনি ২০১৯ সালে লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান থেকে পদত্যাগ করায় পদটি শুন্য ঘোষনা করে নির্বাচন কমিশন।

সাম্প্রতিক মন্তব্য

Top