logo
news image

বাঘায় বিদ্যুৎ স্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু

 
বাঘা( রাজশাহী) প্রতিনিধি 
রাজশাহীর বাঘায় বিদ্যুৎ স্পর্শে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র এবং আড়ানী পৌর মাছ বাজার এলাকার সুইপার সুবাস কুমার চন্দ্রের ছেলে বিবেক (১৩)। 
 মঙ্গলবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা আড়ানী পৌর বাজারের পূর্ব পাশে মাষ্টারপাড়া এলাকায় মৃত্যুর এ ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আড়ানী পৌর মাছ বাজার এলাকার বিবেক কুমার নিজ বাড়িতে দীর্ঘদিন থেকে কবুতর পালন কর আসছেন। ওইদিন কবুতরগুলো সকালে খাঁচা (ঢোপ) থেকে ছেড়ে দেন। পরে দুইটি কবুতর হারিয়ে যায়। অনেক খোঁজ করে পাচ্ছিলোনা। খোঁজাখুজির এক পর্যায়ে আড়ানী পৌর বাজারের পূর্ব পাশে আড়ানী মাষ্টারপাড়া এলাকায় আপেল মাহমুদের বাড়ির পাশে বিদ্যুতের তারে বসে থাকতে দেখেন তার কবুতর দুটি। এসময় বিবেক কুমার আপেল মাহমুদের বাড়ির ছাদের উপর উঠে বিদ্যুতের তারে বসা কবুতর ধরতে গিয়ে পা শ্লিপ করে বিদ্যুৎতের তারে বিদ্যুৎতায়িত হয়ে নিচে বাস্তায় পড়ে মারা যায়। পরে খবর পেয়ে  তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।
এ বিষয়ে বিবেকের বাবা সুবাস কুমার চন্দ্র বলেন, সকালে কবুতর ছেড়ে দিয়ে খাওয়াতে দেখি। কিছুক্ষণ পরে হারানো দুইটি কবুতর খোঁজ করতে গিয়ে আড়ানী মাষ্টারপাড়ায় বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে রাস্তায় পড়ে মারা যায়। খবর পেয়ে তাকে বাড়িেতে নিয়ে আসি।
বাঘা থানার অফিসার ইনচার্জ  (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সাম্প্রতিক মন্তব্য

Top