logo
news image

সহোদরকে হত্যার অভিযোগে গ্রেপ্তার

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইয়ের লাঠির আঘাতে সাজদার রহমান (৫৫) নামের একজন কৃষক নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তকে আটক করে বুধবার নাটোর জেলহাজতে পাঠিয়েছে।
মঙ্গলবার (১২ এপ্রিল ২০২২) রাতে নিহতের ছেলে মো. মতিউর রহমান (৩০) বাদি হয়ে অভিযুক্ত চাচা আব্দুর রাজ্জাকের (৬০) বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।
নিহত কৃষক সাজদার রহমান ও অভিযুক্ত আব্দুর রাজ্জাক দুজনই উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত তাছের উদ্দিনের ছেলে।
এজাহার সূত্রে জানা যায়, সাজদার রহমানের সঙ্গে পৈতৃক সম্পত্তির বণ্টন নিয়ে তাঁর ভাইদের মধ্যে কয়ে কমাস ধরেই বিবাদ চলে আসছিল। এরই জেরে মঙ্গলবার দুপুরে মহল্লার মসজিদ থেকে বাড়ি ফেরার পথে সাজদার রহমানের সঙ্গে ভাই ও ভাতিজাদের বাগ্বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বড় ভাই আব্দুর রাজ্জাক তাঁকে লাঠি দিয়ে আঘাত করেন। এ সময় সাজদার রহমান অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মমতাজুল হাসান শিমুল তাঁকে মৃত ঘোষণা করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের বড় ভাই অভিযুক্ত আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বুধবার নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top