logo
news image

ঈশ্বরদীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের পক্ষ হতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। সোমবার (৭ মার্চ ) সকাল সাতটায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।


পরে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নূরুজ্জামান বিশ্বাসের নের্তৃত্বে দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা পার্টি অফিসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাভরে পুষ্পস্তবক অর্পণ করা হয়।




উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু,  পৌর সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, মহিলা বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি,  জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু,জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা দোলন বিশ্বাস, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ অন্যান্য অংগ সংগঠনের নেতারা এসময় উপস্থিত ছিলেন। ##

সাম্প্রতিক মন্তব্য

Top