logo
news image

নবেসুমি সিবিএ নির্বাচন সোমবার

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলস শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের (সিবিএ) দ্বি-বার্ষিক নির্বাচন সোমবার (২৪ জানুয়ারি ২০২২) অনুষ্ঠিত হবে।
রোববার (২৩ জানুয়ারি ২০২২) নির্বাচন কমিশনার ও মিলের ব্যবস্থাপক (প্রশাসন) ফরিদ হোসেন ভূঁইয়া বলেন, সোমবারের নির্বাচনে সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জনসহ সম্পাদক পদে ২১ জন ও সদস্য পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ভোটার সংখ্যা ৯৯৪ জন। নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুলে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সুষ্ঠুভাবে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সিবিএ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে খন্দকার শহীদুল ইসলাম, সিআইসি (রেডিও), গোলাম কাওছার, সিআইসি (ছাতা), নজরুল ইসলাম-১, ফার্নেস লেবার (ইক্ষু), শাহাজাহান আলী, ড্রাইভার (চেয়ার), সাজেদুল ইসলাম, সিইসি (মাছ), জাহাঙ্গীর আলম, করণিক (বটগাছ), আশরাফুজ্জামান, অপারেটর (উড়োজাহাজ) ও আব্দুল হাই, পাম্প ড্রাইভার (গরুরগাড়ি)।
সহসভাপতি পদে চাঁদ মিয়া, মেসেঞ্জার (কলস) ও মঞ্জুর রহমান, চেকিং করণীক (দেয়াল ঘড়ি)।
সাধারণ সম্পাদক পদে আব্দুল মমিন, স্টোর কিপার (হরিণ) ও দেলোয়ার হোসেন, চেকিং করণীক (আম)।
সহসাধারণ সম্পাদক পদে নাহিদুজ্জামান, সিইসি (বাইসাইকেল) ও জাহাঙ্গীর আলম, ল্যাব সহকারী (আনারস)।
সাংগঠনিক সম্পাদক পদে আবু তালেব, ক্রিষ্টালাইজার (টেবিল), মোজাম্মেল হক, বয়লার এসি. (মই) ও মমিনুল ইসলাম, হাউজ হেলপার (দোয়াত কলম)।
প্রচার সম্পাদক পদে আনোয়ার হোসেন-২, ফায়ারম্যান (রিক্সা) ও ওসমান গণি, সিআইসি (বাস)।
ধর্ম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে হাকিমুর রশিদ, ক্রয় করণীক (চাকা)ও সেন্টু মিয়া, ফার্নেস লেবার (হাতি)।
অর্থ সম্পাদক পদে আকরাম হোসেন, ক্রয় করণীক (টিউবয়েল)ও শাহেদ আলম, চেকিং করণীক (মোমবাতি)।
সদস্য এলাকা-১ (কারখানা) পদে এমদাদুল হক, টারবাইন অপারেটর (কবুতর), আব্দুল হালিম, হাউজ ক্লিনার (মোরগ), মানিক মিয়া, ফায়ারম্যান (হাতপাখা), মাসুদ রানা, হেলপার (কাপ পিরিচ), জাকির হোসেন, বেল্টম্যান (হাতুড়ি), শফিকুল ইসলাম, ফিটার (কেটলি), শামসুল হুদা বাবু, অপারেটর (কলস) ও তাহমিনা খাতুন, ল্যাব সহকারী (বাল্ব)।
সদস্য এলাকা-২ (প্রশাসন ও হিসাব) পদে হযরত আলী, পিয়ন (হাঁস), গোলাম শাহ আলম, পোর্টার (ডাব) ও আবু নাঈম, ক্যাশিয়ার (বই)।
সদস্য এলাকা-৩ (কৃষি) পদে আতিয়ার রহমান, ক্রয় করণীক (কবুতর), তৌহিদা খাতুন, এলডিএ (টর্চ লাইট), খন্দকার শফিকুল ইসলাম, ক্রয় করনিক (মোরগ), মনিরুল ইসলাম, গার্ড (ডাব) ও মীর মুকিত, স্কেলম্যান (চাঁদতারা)।
সদস্য এলাকা-৪ (গ্যারেজ) পদে আঃ মোতালেব, ড্রাইভার (হাতুড়ি), রেজাউল ইসলাম, ফোরম্যান (তালপাখা), জাহিদুল ইসলাম, হেলপার (ডাব), মোহাম্মদ আলী, ড্রাইভার (ট্রাক্টর) ও ইসলাম হোসেন, মেকানিক (কবুতর)।

সাম্প্রতিক মন্তব্য

Top