logo
news image

বাগাতিপাড়া পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ইশতেহার ঘোষনার পরই জরিমানা

নাটোরের বাগাতিপাড়ায় আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ময়মূর সুলতানের নির্বাচনী ইশতেহার ঘোষনার পরই জরিমানা করা হয়েছে। সোমবার সন্ধ্যা প্রায় পৌনে ৬ টায় উপজেলার বিহারকোল বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যার ভ্রাম্যমান আদালত এই জরিমানা করেন। 
জানা গেছে,  স্বতন্ত্র মেয়র প্রার্থী ময়মূর সুলতান বিকালে উপজেলার বিহারকোল বাজারে তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষনার আয়োজন করেন। ঘোষনার পরপরই ভ্রাম্যমান আদালত তাঁর ৫ হাজার টাকা জরিমানা করেন। আচরণবিধি লংঘন করে জনসমাগম ঘটিয়ে অনুষ্ঠান করায় তাঁর এই জরিমানা করা হয়।
নারিকেল গাছ প্রতিক প্রার্থী ময়মূর সুলতান বলেন, ইশতেহার ঘোষনার জন্য তাঁর সমর্থকরা প্যান্ডেল করলেও নির্বাচন কমিশনের নির্দেশনা পেয়ে অনুষ্ঠানের পূর্বেই তা ভেঙ্গে ফেলা হয়। পরে স্থানীয় সাংবাদকর্মীদের উপস্থিতিতে নির্মানাধীন মডেল মসজিদ সংলগ্ন উন্মুক্ত স্থানে তিনি পৌরসভার উন্নয়নে ১৩ দফা ইশতেহার ঘোষনা করেন। ওই অনুষ্ঠান শেষ হওয়ার পরই ভ্রাম্যমান আদালতে তাঁর ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা জানায়, পৌরসভা নির্বাচনী আচরণ বিধি লংঘন করে জনসমাগম করায় নারিকেল গাছ প্রতিকের প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top