logo
news image

ঈশ্বরদীতে আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধুর ম্যুরাল প্রতিষ্ঠিত হচ্ছে

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে আওয়ামী লীগের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল প্রতিষ্ঠার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আওয়ামী লীগের উপজেলা ও পৌর কমিটি যৌথভাবে এই ম্যুরাল প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহন করেছে। বিভিন্ন জাতীয় দিবসগুলোতে এখন থেকে আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধুর ম্যুরালেই দলীয় ও অংগ সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হবে।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু সোমবার বঙ্গবন্ধুর ম্যুরাল প্রতিষ্ঠার খবর নিশ্চিত করেছেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খানসহ দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু জানান, ব্যক্তি উদ্যোগে নয়, সাংগাঠনিকভাবে উপজেলা ও পৌর কমিটি বঙ্গবন্ধুর ম্যুরাল প্রতিষ্ঠা করবে। ম্যুরাল নির্মাণের জন্য আওয়ামী লীগের নেতা-কর্র্মী সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগতভাবে অর্থ যোগান দেবে। এজন্য কেউ কোন চাঁদাবাজী করতে পারবে না।

তিনি আরও বলেন, ইতোমধ্যেই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আমাদের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি মহোদয় এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস এক লাখ টাকা করে প্রদান করবেন বলে ঘোষণা দিয়েছেন। বাকী অর্থ আমরা নেতা ও কর্মীরা সম্মিলিতভাবে যোগান দেব।

ম্যুরাল নির্মণের পর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি মহোদয় এটি উদ্বোধন করবেন বলে তিনি জানিয়েছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top