logo
news image

বাঁকিতে সিগারেট না দেওয়ায় মারপিট

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে বাঁকিতে সিগারেট না দেওয়ায় এক দোকানি ও তার মাকে মারপিট করেছে বলে জানা গেছে। বুধবার (২২ ডিসেম্বর ২০২১) উপজেলার দুড়দুড়িয়া মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত দোকানি মো. ছিয়ার আলী (৪০) বলেন, বুধবার দুড়দুড়িয়া মোল্লাপাড়া গ্রামের মো. জয়েন উদ্দীনের ছেলে মো. ইদ্রিস আলী (৪০) তার দোকানে সিগারেট কিনতে যান। তিনি সিগারেট দিতে অস্বীকৃতি জানালে জোর করে নিতে গেলে বাধা দেওয়ায় তার সঙ্গী আলী আতার (৪৫) ও মো. আলখির (২০) তিনজন মিলে মো. ছিয়ার আলীকে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। ছেলেকে মারতে দেখে তার মা মোছা. হাওয়া বেগম (৫৫) এগিয়ে গেলে তার ডান হাতের কবজিতে হাসুয়া দিয়ে কোপ মেরে আহত করে। স্থানীয় তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুরুজ্জামান শামীম বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক মন্তব্য