logo
news image

দেশে অবকাঠামোগত উন্নয়নে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ভূমিকা অনন্য এমপি নূরুজ্জামান বিশ্বাস

ঈশ্বরদী (পাবনা)  সংবাদদাতাঃ
পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস বলেছেন, দেশে অবকাঠামোগতসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা অনন্য ভূমিকা পালন করছে। জাতির পিতার সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। পদ্মা সেতু, রূপপুর প্রকল্প, রাস্তা-ঘাট, বড় বড় ইমারত নির্মাণসহ সরকারের অভূতপূর্ব উন্নয়ন কর্মকান্ডে বিশ্ববাসী হতবাক। আওয়ামী লীগ সরকারের এসব উন্নয়ন কর্মকান্ডে ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা প্রত্যক্ষভাবে সম্পৃক্ত। সরকারের উন্নয়ন কর্মকান্ড আরও গতিশীল তিনি  ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহব্বান জানিয়েছেন।


আইডিইবি'র ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ঈশ্বরদী শাখার আয়োজনে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) গণপ্রকৌশল দিবস'২১ এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বিশ্বাস একথা বলেন।

"সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে আধুনিক জ্ঞান ও কর্মশক্তিতে বলীয়ান শিক্ষা" শ্লোগানকে প্রতিপাদ্য করে শোভাযাত্রা, সম্মাননা প্রদান এবং আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আনিসুর রহমান।

 বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌঃ বিল্লাল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রকৌঃ ও ইউপি চেয়ারম্যান এমলাক হোসেন বাবু বিশ্বাস, প্রকৌঃ ওহিদুর রহমান ঝন্টু, প্রকৌঃ আসাদুল হক, প্রকৌঃ আলমগীর হোসেন প্রমূখ ।

সাম্প্রতিক মন্তব্য