logo
news image

ঢাকাস্থ নাটোর জেলা সমিতির কমিটি গঠন

লালপুর (নাটোর) প্রতিনিধি
ঢাকাস্থ নাটোর জেলা সমিতির ২০২১-২০২২ অর্থ বছরের কমিটি গঠন করা হয়েছে। সদস্যদের ভোটে বিশিষ্ট শিল্পপতি, নিউজিল্যান্ড ডেইরির সিইও মো. সামসুল আলম মল্লিক সভাপতি, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (ডিআইজি) এ জেড এম নাফিউল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
কল্লোল ফাউন্ডেশনের সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তিকে সহসভাপতি ও ভোরের কাগজের সাব-এডিটর রেজাউল করিম শামীমকে কার্যনির্বাহী সদস্য করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। রাজধানীর ফার্মগেটে শুক্রবার (১৯ নভেম্বর, ২০২১) বিকাল ৪টায় বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের (বার্ক) হলরুমে কমিটি গঠন করা হয়েছে।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম শিমুল এমপি, মো. শহিদুল ইসলাম বকুল এমপি নাটোর জেলা সমিতি, ঢাকার আজীবন সদস্য। স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে ঢাকাস্থ নাটোরের সরকারি, বেসরকারি, সাবেক ও বর্তমান কর্মকর্তাসহ কয়েক শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমিতির বিদায়ী কমিটির সিনিয়র সহসভাপতি মো. আনিসুর রহমান। বিদায়ী কমিটির অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ ২০১৬-২০২০ অর্থ বছরের আর্থিক সমীক্ষা এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক তার বক্তব্য উপস্থাপন করেন।

সাম্প্রতিক মন্তব্য

Top