logo
news image

নলডাঙ্গায় ফুটু মাস্টারের মোটরসাইকেল শোডাউন


নলডাঙ্গা(নাটোর)প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গার ৫ নং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী এস,এম ফকরুদ্দিন ফুটু নেতাকর্মীসহ মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন।

শুক্রবার(১৯ নভেম্বর) বিকালে উপজেলার আমতলী থেকে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান  পদপ্রার্থী এস এম ফকরুদ্দিন ফুটু বলেন,আগামী ইউপি নির্বাচনের প্রস্তুতি হিসেবে এই গণসংযোগ। তিনি আরো বলেন,ছাত্র রাজনীতি করার জন্য তাকে বার বার হাজতবাস করতে হয়েছে। আওয়ামী লীগ করায় সাব্বির আহমেদ গামা হত্যা মামলায় মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত হই এবং ২২ মাস সাজা খাটার পর ২০১০ সালে ততকালীন রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সাধারণ ক্ষমায় নতুন জীবন লাভ করি। গামা হত্যার জের ধরে আমাদের পরিবারসহ মোট ৪৭ টি বাড়ি ও ২০ টি দোকান পুড়িয়ে দেয় সেই পোড়াবাড়ি এবং বার বার নির্যাতিত হয়েও আজও বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাইলে আমি জনগণের সেবক  হয়ে কাজ করতে চাই এবং বিপ্রবেলঘরিয়াকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

সাম্প্রতিক মন্তব্য