logo
news image

গাছে পোস্টার ঝোলাতে গিয়ে কিশোরের মৃত্যু

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে গাছে পোস্টার ঝোলানোর সময় পড়ে গিয়ে রাজমিস্ত্রির সহকারী এক কিশোরের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বুধবার (১৭ নভেম্বর ২০২১) দুয়ারিয়া ইউনিয়নের টিটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. শাকিল হোসেন (১৭) ওই গ্রামের মো. বাবুল আক্তারের একমাত্র সন্তান।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে দুয়ারিয়া ইউনিয়নের টিটিয়া গ্রামে ৫নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী মো. ওসমান গনি ফুটবল প্রতীকের পোস্টার ঝোলানোর জন্য একটি গাছে উঠতে যায়। হঠাৎ গাছ থেকে পড়ে গিয়ে মাথার পেছনে আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিক উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা দেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন গ্রামবাসী বলেন, সামান্য টাকার বিনিময়ে কিশোর-তরুনদের দিয়ে ঝুকিপূর্ণ কাজে লাগানোয় এমন ঘটনা ঘটেছে।  এ ব্যাপারে নির্বাচন সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাকিল হোসেন গাছ থেকে পড়ে গিয়ে মাথার পেছনে আঘাত পায়। সম্ভবত মাথার পেছনের রগ ছিঁড়ে যাওয়ায় তার মৃত্যু ঘটে।  এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় রাতে তার দাফন সম্পন্ন হয়।

সাম্প্রতিক মন্তব্য