logo
news image

ঈশ্বরদীতে ইউপি নির্বাচনে নৌকার প্রর্থিকে বিজয়ী করার আহব্বান জানিয়েছেন এমপি নুরুজ্জামান বিশ্বাস

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ঈশ্বরদীর ৭টি ইউনিয়নে ইউপি নির্বাচনে নৌকার প্রর্থিকে বিজয়ী করার আহব্বান জানিয়েছেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। শনিবার (২৩ নভেম্বর) রাতে  গণমাধ্যমকে  তিনি বলেন, ইতোমধ্যেই আওয়ামী লীগের নির্বাচনী বোর্ডের প্রধান জননেত্রী শেখ হাসিনা ৭ জনকে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন দিয়েছেন।


 আসন্ন নির্বাচনে নৌকার ৭ চেয়ারম্যান প্রার্থিকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগ ও সকল অংগ সংগঠনের নেতা-কর্মীকে নির্বাচনের মাঠে ঝাপিয়ে পড়ার জন্য এমপি আহব্বান জানিয়েছেন। এসময় তিনি সকল নেতা ও কর্মীকে ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে ভোট কেন্দ্রে এসে নৌকা মার্কায় ভোট দানে উদ্বুদ্ধ করার পরামর্শ দেন।
 
এমপি বিশ্বাস আরো বলেন, নৌকার বিদ্রোহী প্রার্থি হলে কি পরিণতি হয়, সেটা আমারা ভালো করেই জানি। আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুর আদর্শের কোন সৈনিক নৌকার বিরুদ্ধে অন্য কোন দলের প্রার্থি নির্বাচনে অংশগ্রহন করবেন না । অতীতেও যেমন ৭ ইউনিয়নে নৌকার প্রার্থি বিজয়ী হয়েছে, এবারেও তার ব্যত্যয় ঘটবে না।

এমপি বলেন, আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ করার জন্য দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে। দলের ভেতরেও বিএনপি-জামায়াত চক্র সক্রিয় থেকে নানাবিধ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে ঈশ্বরদীর ৭টি ইউনিয়নে আওয়ামী লীগের নৌকাকে বিজয়ী এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

সাম্প্রতিক মন্তব্য