logo
news image

বাঘায় প্রতিপক্ষকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ যুবকের বিরুদ্ধে


বাঘা (রাজশাহী) প্রতিনিধি 
রাজশাহীর বাঘায় প্রতিপক্ষকে হাঁসুয়া  দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার হাবাসপুর গ্রামে। ওই যুবক হাবাসপুর গ্রামের মোয়াজ্জেম আলীর ছেলে মিজানুর রহমান (২৩) ও আহত যুবক একই এলাকার হামেদ আলীর ছেলে রাজিব হোসেন (২৫)
এলাকা সুত্রে জানা যায়,শনিবার (০৯ অক্টবর) আনুমানিক সকাল সাড়ে ১০ টায় আহত রাজিবের বাড়ির পার্শ্বে একটি আম বাগানে ওই যুবক ঘাস কাটছিল। এ সময় আহত রাজিবসহ আরও কয়েকজন সেখানে যায় এবং রাজিব মিজানুরের  মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতের হাঁসুয়া দিয়ে রাজিবের ঘাড়ে আঘাত করে । এসময় স্থানীয়রা রাজিবকে উদ্ধার করে প্রথমে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  সেখানে তা অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে  উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেকে) পাঠিয়ে দেন।
এদিকে স্থানীয় জনগণ মিজানকে আটক করে বাঘা থানায় খবর দিলে পুলিশ সেখানে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় আহত রাজিবের বাবা হামেদ আলী বাদি হয়ে বাঘা থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেন বলে জানান তিনি।
 বাঘা থানা অফিসার ইনচার্জ  (ওসি)  সাজ্জাদ হোসেন জানান,এ ঘটনায় বাঘা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

সাম্প্রতিক মন্তব্য

Top