logo
news image

বিএনপি-জামাত ষড়যন্ত্র করে পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, ‘বিএনপি-জামাত ষড়যন্ত্র করে পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। এটা সহজ নয়। এই অপশক্তির সকল ষড়যন্ত্র আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাদের শেষ রক্ত বিন্দু দিয়ে প্রতিহত করবে। স্বাধীনতা বিরোধী কুচক্রিদের সকল ষড়যন্ত্র মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ রুখতে হবে।’ বুধবার (২৯ সেপ্টেম্বর) ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি আরো বলেন, ‘বিএনপি-জামাতের ষড়যন্ত্র থেমে নেই, অব্যাহত আছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বাংলাদেশকে এগিয়ে নিতে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের অবস্থান আরো শক্তিশালী করতে হবে। প্রয়োজনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো একটি যুদ্ধ সংঘঠিত হবে।’




আলহাজ্ব হাই স্কুল মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু এমপি,  বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস এমপি, আলহাজ্ব মকবুল হোসেন এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আক্তার জাহান, নূরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান কবিতা, আব্দুল আউয়াল শামীম।

প্রধান বক্তা ছিলেন গোলাম ফারুক প্রিন্স এমপি। বিশেষ বক্তা ছিলেন আহমেদ ফিরোজ কবীর এমপি ও নাদিরা ইয়াসমিন জলি এমপি।
সঞ্চালনা করেন পাবনা জেলা কমিটির উপ-দপ্তর সম্পাদক ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু ও উপজেলা কমিটির সহ-সভাপতি ফরিদুল আলম।

সাম্প্রতিক মন্তব্য

Top