logo
news image

আঃলীগের ঈশ্বরদী উপজেলা সম্মেলন ঐক্যবদ্ধভাবে সফল করার আহব্বান

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের উপজেলা সম্মেলন ঐক্যবদ্ধভাবে সফল করার আহব্বান জানিয়েছেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। সোমবার (২৭ সেপ্টেম্বর) তাঁর বাসভবনে সম্মেলনের সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্মন্ন হয়েছে বলে জানান তিনি।


এমপি বিশ্বাস বলেন, দীর্ঘ সাত বছর পর ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। দীর্ঘ সময়ে কেন সম্মেলন অনুষ্ঠিত করা হলো না, তা আমার জানা নেই। জাতির জনক বঙ্গবন্ধুর আওয়ামী লীগ এতিহ্যবাহী সংগঠন। আওয়ামী লীগের নেতৃত্বেই এদেশে মুক্তিযুদ্ধ সংঘঠিত হয়েছে। আমরা স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র পেয়েছি। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগের ঐতিহ্যের কথা মাথায় রেখে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্মেলন অনুষ্ঠিত করতে হবে। সম্মেলনকে কেন্দ্র করে সকল ষড়যন্ত্র ও অপতৎপরতা পরিহার করে ঈশ্বরদীতে আওয়ামী লীগের ভাবমূর্তি সমুজ্জল করার জন্য সকলকে নিবেদিত হতে হবে।

এমপি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ত্যাগী, পরিশ্রমী ও নিবেদিতপ্রাণ নেতৃত্ব নির্বাচনের বিকল্প নেই। তাই আগামী ২৯ তারিখের সম্মেলনে মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ এবং দলের জন্য যারা পরীক্ষিত ও  নিবেদিত, তাদের মূল্যায়ন করে ঈশ্বরদীতে শক্তিশালী আওয়ামী লীগের নেতৃত্ব নির্বাচন করতে হবে।

সাম্প্রতিক মন্তব্য