logo
news image

সংবাদ সম্মেলনে ঈশ্বরদী উপজেলা আঃলীগের সম্মেলনের প্রার্থীতা ঘোষণা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধিঃ
আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ঈশ্বরদী উপজেলা আঃলীগের সম্মেলনে একাংশের প্রার্থী সংবাদ সম্মেলন করে ঘোষণা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) প্রয়াত সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের বাসভবনে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এই অংশের প্রার্থী ঘোষণা করা হয়। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথাকে সভাপতি এবং কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য প্রয়াত ভুমিমন্ত্রী পুত্র সাকিবুর রহমান শরীফ কনককে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। এসময় উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টুও প্রার্থী বলে জানানো হয়।


উপজেলা মহিলা আঃলীগের সভাপতি ও প্রয়াত ভুমিমন্ত্রীর সহধর্মিনী মিসেস কামরুন্নাহার শরীফ প্রার্থীদের নাম ঘোষণা করেন। বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, পৌর আঃলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম ফরিদ, প্রকৌশলী কবিরুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক পুনো প্রমূখ।

ষড়যন্ত্রের মধ্য দিয়ে সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে জানিয়ে বক্তারা বলেন, প্রতিহিংসা নয় প্রতিযোগীতার মাধ্যমে কাউন্সিলে তৃণমূলের ভোটে নেতা নির্বাচন হবে। সম্মেলনের পোষ্টারে সাধারণ সম্পাদকের না থাকার বিষয়ে তীব্র সমালোচনা করা হয়। ঈশ্বরদীর আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি নয়, ঐক্যবদ্ধভাবে সম্মেলন অনুষ্ঠানের জন্য আহব্বান জানানো হয়েছে।

 এসময় মুলাডুলি ইউপি’র চেয়ারম্যান সেলিম মালিথা, আওয়ামী লীগ নেতা জুলমত হোসেন, আব্দুল হান্নান, আকাল উদ্দিন সরদার, আতিয়ার রহমান ভোলা, নায়েক আব্দুল কাদের, সাবেক ভিপি আসাদুর রহমান বিরু, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, কলেজ ছাত্রলীগের সভাপতি খন্দকার আরমানসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য