logo
news image

বাগাতিপাড়ার জামনগরে গ্রামশক্তি কমিটি গঠন

 

মামুনুর রশিদ মাহাতাবঃ
বাগাতিপাড়ায় জামনগরে ব্র্যাকের UPG প্রকল্পের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নে নেতৃস্থানীয় ব্যক্তবর্গের সমন্বয়ে গ্রাম সামাজিক শক্তি কমিটি গঠন লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকালে উপজেলার জামনগর বাজারে সোনালী কুটির হস্তশিল্প অফিসে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

UPG প্রকল্পের ম্যানেজার চয়েন উদ্দিন এই প্রকল্পের কার্যক্রমে নেতৃস্থানীয় ব্যক্তবর্গের  দায়িত্ব ও পরামর্শ বিষয়ক বিভিন্ন দিক আলোকপাত করেন।  অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পশু চিকিৎসক আব্দুস সামাদ, আলহাজ্ব
গোলাম মোস্তফা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ, সাংবাদিক মাহাতাব আলী, হাবিবুর রহমান, জোবায়দা খাতুন ওরফে মিলি,পি.ও টিংকু বিশ্বাস প্রমূখ।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে প্রকল্পের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য  অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদকে উপদেষ্টা,পশু চিকিৎসক আব্দুস সামাদকে সভাপতি,জোবায়দা খাতুন ওরফে মিলিকে সহসভাপতি, আব্দুল হালিমকে সাধারণ সম্পাদক, সাংবাদিক মামুনুর রশিদ মাহাতাবকে কোষাধ্যক্ষ, হাবিবুর রহমান, ইতি বেগম ও রুবি বেগমকে সদস্য করে ব্র্যাকের UPG প্রকল্পের জামনগর গ্রাম সামাজিক শক্তি কমিটি গঠন করা হয়। উল্লেখ্য UPG প্রকল্পের মাধ্যমে দারিদ্র্য দূরীকরণে এলাকার অসংখ্য দরিদ্র পরিবারের মাঝে গরু ও ছাগল বিতরণ করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top