logo
news image

ইউএস-বাংলা এয়ারলাইন্সে ব্যবসায়িক প্রতিনিধি দলের উজবেকিস্তান যাত্রা

নিজস্ব প্রতিবেদক।।
উজবেকিস্তানে বাংলাদেশ বাণিজ্য ও বিনিয়োগ বিতরণে মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমানের নেতৃত্বে এক উচ্চ পর্যায়ের ব্যবসায়িক প্রতিনিধিদল মঙ্গলবার (৩১ আগস্ট ২০২১) উজবেকিস্তানের রাজধানী তাসখন্দে গমন করেন। বাংলাদেশের প্রতিনিধিদল আগামী ১ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর উজবেকিস্তানের বিভিন্ন মন্ত্রণালয়ের বাণিজ্য বিষয়ক প্রতিনিধিদলের সাথে বৈঠক করবেন।
বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ৩০ সদস্যের প্রতিনিধি দল তাসখন্দে গমন করেন। প্রতিনিধি দলে ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা)  নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুনসহ সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা, এফবিসিসিআই-এর প্রতিনিধিগণ, বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের নীতিনির্ধারকগণ ও বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা।
ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর মহাব্যবস্থাপক- জনসংযোগ মোঃ কামরুল ইসলাম বলেন, বাংলাদেশ ও উজবেকিস্তানের মধ্যে উচ্চ পরযায়ের ব্যবসায়িক প্রতিনিধিগণের যাত্রাপথে ইউএস-বাংলা এয়ারলাইন্স সহযোগী হিসেবে থাকতে পেরে এয়ারলাইন্স কর্তৃপক্ষ গর্ববোধ করছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রায় ইউএস-বাংলা এয়ারলাইন্স সরকারের সহযোগী হিসেবে ভূমিকা রাখতে পেরে আকাশপথে যাত্রী সেবায় আরো অধিক মনোযোগী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে।

সাম্প্রতিক মন্তব্য

Top