logo
news image

নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক নেতাদের সাথে উপ-সচিবের মত বিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক।।  
নাটোরের লালপুরে নর্থবেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারীদের সমন্বয়ের নামে নতুন করে অন্য মিলের শ্রমিকদের এই মিলে অঙ্গিভুক্ত করা যাবেনা । সঠিক সময়ের মধ্যে মিলের শ্রমিক ও কর্মচারীদের বেতন ভাতা  দিতে হবে। যে সকল শ্রমিক ও কর্মচারীরা দৈনিক হাজিরায় কাজে নিয়োজিত আছে তাদের চাকুরী স্থায়ী করে বেতন বৃদ্ধির দাবি জানান শ্রমিক নেতারা।
শনিবার (২৮ আগষ্ট ২০২১) সকালে নর্থ বেঙ্গল সুগার মিল কতৃপক্ষ, শ্রমিক-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায়  এসব বক্তব্য রাখেন শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতারা । মিলের প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত মতবিনিময় সভায় নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয় উপ-সচিব নিলুফার জেসমিন খান।
 অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, মিলের মহাব্যবস্থাপক(অর্থ) হিরন্ময়, মহাব্যবস্থাপক (কারখানা) আনোয়ারুল ইসলাম, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ ।
এ বিষয়ে শিল্প মন্ত্রণালয়ের উপসচিব নিলুফার জেসমিন খান জানান, মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতাদের বক্তব্যর মাধ্যমে মিলের সমস্যা গুলি জানার পরে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পেশ করার প্রতিশ্রুতি দেন।

সাম্প্রতিক মন্তব্য

Top