logo
news image

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দুড়দুড়ীয়ায় আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল

নিজস্ব প্রতিবেদক।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লালপুরের দুড়দুড়ীয়া ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 দলীয় সূত্রে জানা যায়, শনিবার (২৮ আগস্ট) বিকেলে লালপুর উপজেলার দুড়দুড়ীয়া   ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের আয়োজনে  পাইকপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে  ৮নং দুড়দুড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মোল্লার সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর- বাগাতীপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ। 
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু,  সাধারণ সম্পাদক  ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য উপাধাক্ষ্য বাবুল আক্তার, প্রভাষক আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আসিয়া জয়নুল বেণু প্রমুখ।   
এছাড়াও উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সকল শহীদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক মন্তব্য