logo
news image

সিসিটিভি ফুটেজে ধরা পড়লো চোর

প্রতিনিধি, লালপুর (নাটোর)
নাটোরের লালপুরে সিসিটিভিতে দেখে আসলাম উদ্দিন নামে এক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার ভেল্লাবাড়িয়া বাজারে শুক্রবার (১৩ আগস্ট ২০২১) দিবাগত রাতে দোকান ঘরের টিন কেটে নগদ টাকা ও মালামাল চুরির ঘটনা ঘটে।
ভেল্লাবাড়িয়া বাজারের মুদি ব্যবসায়ী আনিসুর রহমান বলেন, শুক্রবার রাতে রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যান। পরের দিন শনিবার সকাল ৭ টার দিকে দোকান খুলে দেখেন, দোকানের ছাউনির টিন কেটে নগদ টাকাসহ মালামাল চুরি হয়েছে।
তার চিৎকারে স্থানীয় জনগণ দোকানের সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে কালুপাড়া গ্রামের আসাদুল ইসলামের ছেলে আসলাম উদ্দিনকে (৩৫) চোর শনাক্ত করে। পরে এলাকার জনগণসহ গ্রাম পুলিশের সহায়তায় আসলামকে আটক করে। দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের সামনে ধরে নিয়ে এসে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার স্বীকারোক্তিতে রামকৃষ্ণপুর গ্রামের মৃত নছিম উদ্দিনের ছেলে বাজারের চা বিক্রেতা মো. আজিরুল ইসলাম (৩০), জামশেদ আলীর ছেলে হানিফ (৩৫) ও টুনি মন্ডলের ছেলে রতন আলীকে (২৮) আটক করে। এ সময় আসলামের বাড়ি থেকে নগদ ২০ হাজার টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করা হয়। খবর পেয়ে আটক ৪ জনকে উদ্ধার করে লালপুর থানা পুলিশ নিয়ে আসে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে জনতাদের আটককৃত ৪ জনকে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদের পর চুরিকৃত মামলামাল আসলামের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। অন্যদের এ ঘটনায় সম্পৃক্ততা না পাওয়ায় তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় দোকানদার আনিসুর রহমান বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top