logo
news image

ঈশ্বরদীর সাঁড়া ইউপি’র চেয়ারম্যান রানা সরদারের মাতৃ বিয়োগ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
সাঁড়া ইউনিয়ন পরিষদের প্রয়াত সাবেক চেয়ারম্যান শাহাবুল আলম সরদার, প্রয়াত সাবেক উপজেলা চেয়ারম্যান ছানা সরদার ও বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের মাতা হাজেরা বেগম (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)।


 সোমবার (২ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে তিনি বার্ধক্য জনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। রাত ১০টার দিকে জানাযা শেষে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে।

মরহুমা হাজেরা বেগম ৬ পুত্র ও ১ কণ্যার জননী ছিলেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র, নাতি-নাতনি, আত্মিয়-স্বজন ও বহু গুণগ্রাহি রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইসাহক আলী মালিথা, সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী সরদার, সিনিয়র সহ-সভাতি আখলাকুর রহমান রিপন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজেদুল করিম সাধু গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top