logo
news image

ঈদুল আযহায় এমপি বকুলের শুভেচ্ছা

প্রতিনিধি, নাটোর (লালপুর):
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। তাঁর নির্বাচনী এলাকা ছাড়াও দেশের সর্বস্তরের জনসাধারণ ও মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন তিনি।
শহিদুল ইসলাম বকুল বলেন, আমাদের মনের ভেতরে থাকা পশুত্বকে কোরবানি দিয়ে স্বমহিমায় মানবিক বিশ্ব গড়ে তুলতে শিক্ষণীয় বিষয় হিসেবে কাজ করে পবিত্র ঈদুল আযহা। মুসলিম জাহানের অন্যতম ধর্মীয় উৎসব ত্যাগের মহিমা আর আনন্দ-খুশির বার্তা নিয়ে মুসলমানদের মাঝে সমাগত হয়। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
এবার পবিত্র ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত হচ্ছে যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সাবা বিশ্ব। আমাদের পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব পরিচিত অনেকেই আক্রান্ত। অনেকেই করোনা ভাইরাসে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এই সময় পবিত্র ঈদ এসেছে ত্যাগ ও আনন্দের বার্তা নিয়ে। তাই সরকারের দেওয়া নির্দেশনা মেনে স্বাভাবিক জীবনের আনন্দ-উদ্দীপনা ত্যাগ করে, জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে সবাইকে ঈদ উদযাপন করতে হবে।
তিনি আরও বলেন, সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে গড়ে তুলুক বৈশ্বিক মহামারি করোনাসহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন। ঈদ মোবারক। সকলের সুস্বাস্থ্য কামনা। পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা।

সাম্প্রতিক মন্তব্য

Top