logo
news image

বাগাতিপাড়া বিএম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শরিফ উদ্দিনের হৃদরোগে মৃত্যু



বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়া বিএম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শরিফ উদ্দিন (৫৪) হৃদরোগে আক্রান্ত হয়ে  ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন। তাঁর মৃত্যুতে  এলাকাবাসি শোকাভিভূত। 


সোমবার (১৯ জুলাই)রাত সাড়ে নয়টায় বাগাতিপাড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটেরর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শরিফ উদ্দিন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন।

পরিবার ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় ,রাতে হঠাৎ তাঁর শারিরিক সমস্যা দেখা দেয়। পরিবারে সদস্যরা তাঁকে দ্রুত বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেবার পথেই
  তাঁর মৃত্যু হয়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে নিশ্চিত করেছেন তাঁর পরিবার ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার।

পরদিন মঙ্গলবার সকাল ১০ টায় তাঁর প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান বাগাতিপাড়া বিএম কলেজ প্রাঙ্গণে প্রথম জানাযা নামাজ এবং বেলা ১১ টায় উপজেলার পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে দ্বিতীয় জানাযা নামাজ শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি পিতা,স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুন গাহি  রেখে গেছেন।  তাঁর মৃত্যুতে  এলাকাবাসি শোকাভিভূত। 


তাঁর মৃত্যুতে শহিদুল ইসলাম বকুল এমপি, বাগাতিপাড়া উপজেলা পরিষদের  চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী শোক প্রকাশ করেছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top