logo
news image

বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু আহবান

সম্মানিত লালপুর-বাগাতিপাড়াবাসী,
আসসালামু আলাইকুম। বর্তমান করোনা পরিস্থিতিতে আপনাদের অবগতির জন্য জানাচ্ছি কমপক্ষে পাঁচ ওয়াক্ত নামাজ ও খাবারের পূর্বে সাবান দিয়ে হাত-মুখ ধৌত করুন।
অন্যান্য ধর্মাম্বালীরা নূন্যতম প্রার্থনা ও খাবারের পূর্বে সাবান পানি দিয়ে হাত-মুখ ধৌত করুন।
অন্যদের সাথে কথা বলার সময় ৩ ফুট দুরত্ব বজায় রাখুন, নিয়মিত মাস্ক ব্যবহার করুন, বেশি বেশি গরম পানি পান করুন, জ্বর, সর্দি, কাশি হওয়া মাত্রই নিজেকে আলাদা রেখে ঔষধ সেবন করুন। এ ধরনের লক্ষন দেখা দেওয়া মাত্রই দুই-তিন দিন পরেই ভয়/লজ্জা না করে নমুনা পরীক্ষা করুন।
ডাক্তারের পরামর্শ বা চিকিৎসার যেকোন বিষয়ে সহযোগিতার জন্য আমার সঙ্গে যোগাযোগ করলে সাধ্যমত সহযোগীতা করার চেষ্টা করবো। আমার ফোন নম্বর ০১৭১১৯৩০৩৩৩ আপনাদের সহযোগিতার্থে সার্বক্ষনিক ফোন খোলা থাকবে।
দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে সাধারণ মানুষদের সহযোগিতা করার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।
সর্বোপরি আল্লাহ পাকের উপর ভরসা রাখুন,তিনি সকলকে হেফাজত করবেন ইনশাআল্লাহ। পাশাপাশি সারা দেশের দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষ সহযোগিতা চাইলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা অব্যহত রাখবো।
শুভেচ্ছাসহ-
তাইফুল ইসলাম টিপু, সহদপ্তর সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), কেন্দ্রীয় কমিটি।

সাম্প্রতিক মন্তব্য

Top