logo
news image

করোনা রোগীদের সেবায় ঈশ্বরদী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন জালাল উদ্দিন তুহিন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে করোনা রোগীর সংখ্যা আশংকাজনকভাবে বেড়ে যাওয়ায় মানুষের জীবন রক্ষার জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে এগিয়ে এলেন জালাল উদ্দিন তুহিন। রবিবার (৪ জুলাই) ঈশ্বরদীর সন্তান, বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য জালাল উদ্দিন তুহিন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার, উপকরণ ও অক্সিজেন মাস্ক দিয়ে মানবতার এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলেন।

স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দুপুর ১২টায়  উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার-পরিকল্পনা কর্মকর্তা আসমা খানমের নিকট জালাল উদ্দিন তুহিনের পে অক্সিজেন সিলিন্ডার তুলে দেন আওয়ামী লীগ নেতা ইমরুল কায়েস দারা। এসময় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানেটারী ইন্সপেক্টর সানোয়ার রহমান খোকন উপস্থিত ছিলেন।

জালাল উদ্দিন তুহিন বলেন, আমার এলাকার মানুষের জীবন বাঁচাতে প্রয়োজনে আরো অক্সিজেন সরবরাহ করবো।

উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস বলেন, এটি একটি উজ্জল দৃষ্টান্ত। তুহিনের প্রদানকৃত এই অক্সিজেন ঈশ^রদী হাসপাতালে শ্বাসকষ্টজনিত রোগীদের জীবন বাঁচাতে সহায়ক হবে। বর্তমান সংকটাপন্ন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি যদি সমাজের বিত্তবানরা তুহিনের মতো এগিয়ে আসে তাহলে মানুষ প্রাণহানি থেকে রক্ষা পাবে।

সাম্প্রতিক মন্তব্য

Top