logo
news image

বিএমএসএফ প্রতিষ্ঠার মাস উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন



সুপ্রিয় বন্ধুগণ; বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে জুলাই বিএমএসএফ প্রতিষ্ঠার মাস উপলক্ষে সংগ্রামী সালাম ও শুভেচ্ছা নিবেন। আপনাদের নিরলস আন্তরিক সহযোগিতা, ভালোবাসা, সমর্থন, কর্মস্পৃহায় আজকের বিএমএসএফ। হাটিহাটি করে আগামি ১৫ জুলাই আপনার প্রিয় সংগঠন বিএমএসএফ ৯ বছর পেরিয়ে ১০ বছরে পদার্পণ করবে।

প্রতিবছরের ন্যায় এবছরও পুরো জুলাইকে ঘিরে বিএমএসএফ প্রতিষ্ঠার মাস হিসেবে নানা কর্মসূচী পালনের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

 ইতিমধ্যে কোভিট-১৯ মহামারী করোনায় আক্রান্ত হয়ে যে সকল সাংবাদিক বন্ধুরা মৃতবরণ করেছেন এবং দূর্বৃত্তদের হামলায় শহীদ হয়েছেন তাঁদের রুহের মাগফেরাত কামনা করছি। 

বিএমএসএফ প্রতিষ্ঠার মাস হিসেবে পুরো জুলাই মাসব্যাপী সাংগঠনিক প্রচার-প্রচারনা, মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণসহ সারাদেশে সদস্য সংগ্রহ চলবে।

মাসব্যাপী কর্মসূচী বাস্তবায়নের জন্য সকল পর্যায়ের নেতাকর্মীদের জন্য সাংগঠনিক প্রচার প্রচারণা বাধ্যতামূলক। বাংলাদেশের যেকোন জেলা -উপজেলার সাংগঠনিক সংবাদ, মামলা-হামলা, সাংগঠনিক সভার সংবাদ যেকোন সদস্যদের জন্য আন্তরিকতার সাথে প্রচারণা ( লাইক, কমেন্টস,শেয়ার, প্রতিবাদ) বাধ্যতামূলক করা হয়েছে।

 কারণ; যেকোন সাংবাদিকের বিপদে বিএমএসএফের একজন সদস্যকে (উপজেলা-জেলা-কেন্দ্র) এগিয়ে থাকাটাই প্রথম শর্ত ও যোগ্যতা হিসেবে মনে করি।

মনে রাখবেন, সারাদেশের সদস্যদের নিয়েই বিএমএসএফ পরিবার। শাখা কমিটিগুলো ১ জুলাই থেকে বিএমএসএফের সদস্য সংগ্রহ চালু রাখবেন। 

আগামি ১৫ জুলাই আপনার ভালোবাসার প্রাণের সংগঠন বিএমএসএফ ৯ বছর পেরিয়ে ১০ বছরে পদার্পণ করবে ইনশাল্লাহ। মহামারী করোনার মাঝে স্বাস্থ্যবিধি মেনে জেলা-উপজেলাসহ কেন্দ্রীয় আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকীর উৎসব উদযাপিত হবে। 

আশা করি; আপনিও ১৪ দফা দাবি আদায় আন্দোলনের একজন গর্বিত সদস্য হিসেবে যেকোন সাংবাদিক নির্যাতন বিরুদ্ধে বিএমএসএফের পাশে থাকবেন। মহান রাব্বুল আলামিন আমাদের সকলকে সুস্থ্য রাখুন, আমিন। 

বিএমএসএফের সকল পর্যায়ের সদস্যদের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

আহমেদ আবু জাফর, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক, বিএমএসএফ, কেন্দ্রীয় কমিটি।

সাম্প্রতিক মন্তব্য

Top