logo
news image

লালপুরে খাদ্যগুদাম কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ

নিজস্ব প্রতিবেদক ।।
উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে সরকারি গম নিজ হেফাজতে রাখায় অভিযুক্ত নাটোরের লালপুর উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন নাটোর জেলা খাদ্য নিয়ন্ত্রক।
রোবাবর (২৭ জুন ২০২১) জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্রলাল চাকমা কারণ দর্শানোর নোটিশ প্রদানের বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুত সময়ের মধ্যে লালপুর উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামকে জবাব দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
এ ব্যাপারে খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম নোটিশ প্রাপ্তি বিষয় নিশ্চিত করে বলেন, ইতোমধ্যে তিনি নোটিশের সুষ্ঠু জবাব দিয়েছেন। তিনি আরো বলেন, রোববার তার কার্যালয়ে উপস্থিত হয়ে নাটোর, পাবনা ও সিরাজগঞ্জ জেলা খাদ্য নিয়ন্ত্রক সমন্বয়ে তদন্ত দল বিষয়টি তদন্ত করে গেছেন।
উল্লেখ্য, গোপালপুর সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ২০০ বস্তা সরকারি গম নিরপত্তারক্ষীর বাসায় সরিয়ে রেখেছেন এমন খবর পাওয়ার পর শুক্রবার (২৫ জুন ২০২১) দুপুরে সেখানে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার ও জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্রলাল চাকমার উপস্থিতিতে উদ্ধারকৃত গম খাদ্য গুদামে স্থানান্তর করা হয়।
সম্পাদনায়: আ.স ২৭/০৬/২০২১

সাম্প্রতিক মন্তব্য