logo
news image

ঈশ্বরদীর সাঁড়ায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বর্ণাঢ্য আয়োজনে ও নানা কর্মসূচির মধ্য দিয়ে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ২৩ জুন বুধবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, দোয়া মাহফিল, আলেচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।


সভাপতিত্ব করেন সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জমশেদ আলী সরদার। প্রধান অতিথি ছিলেন সাঁড়া ইউপি’র চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

প্রধান অতিথির বক্তব্যে রানা সরদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানুষের অধিকার আদায়ে সব সময় মাঠে থেকে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার কান্ডারী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে বিশ্বের মধ্যে জায়গা করে নিবে বলে আমি প্রত্যাশা জানাচ্ছি। তাই সফল হউক বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সফল হউক বাংলাদেশ’।

সভা পরিচালনা করেন সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাজেদুল করিম সাধু। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র  সহ-সভাপতি আখলাকুর রহমান রিপন, আলহাজ্ব আনোয়ার হোসেন সরদার ।

এছাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদার, যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব সেলিম, শরিফুল ইসলাম তুষার, সাঁড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আকবর আলী, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন-অর রশিদ, ইউনিয়ন রিক্সা ভ্যান শ্রমিক লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক ডাবলু হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিকুল হক, সাধারন সম্পাদক নাইম সরদারসহ সাঁড়া ইউনিয়ন আওয়ামী পরিবারের সকল ইউনিটের সভাপতি-সম্পাদকসহ সর্বস্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


সাম্প্রতিক মন্তব্য