logo
news image

আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা কামনা করেছেন সাকিবুর রহমান শরীফ কনক

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
 ঐতিহাসিক ২৩ জুন, বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম
 প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী লীগ ও সহযোগি অংগসংঠনের সকল নেতা-কর্মী এবং পাবনা-৪ আসন ঈশ্বরদী ও আটেয়ঘারিয়ার সর্বস্তরের  জনগনকে অফুরন্ত অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা, সাবেক সদস্য শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ ও বর্তমান সদস্য তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির নেতা  সাকিবুর রহমান শরীফ কনক । তিনি  প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতাও কামনা করেছেন ।
বিশেষ দিন উপলক্ষ্যে তিনি এক বার্তায় বলেন, ‘১৯৪৯ সালের ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে, তাই এই দিনটি প্রতিটি নেতা-কর্মী ও বাংলাদেশের জাতীয় জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন।  আমাদের আস্থার, উন্নয়নের, গর্বের ও ভালবাসার দল বাংলাদেশ আওয়ামী লীগ।  অতীতের সকল আন্দোলন সংগ্রামে এদল সামনে থেকে নেতৃত্ব দিয়েছে এবং গণমানুষকে ঐক্যবদ্ধ রেখেছে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানুষের অধিকার আদায়ে সব সময় মাঠে থেকে কাজ করে যাচ্ছে। ১৯৬৯ এর গণঅভ্যুথান, ১৯৭০ এর নির্বাচন, ১৯৭১ এর মুক্তিযুদ্ধ, ১৯৮৭-১৯৯০ এ স্বৈরাচার বিরোধী আন্দোলন সর্বক্ষেত্রে আ’লীগ অগ্রণী ভূমিকা পালন করে এবং কথিত ২০০৬ সালে ১/১১ এর পর দেশ যখন সর্বদিক দিয়ে ধ্বংস হতে বসেছিল, তখন আবারও বাংলাদেশ আওয়ামী লীগ দেশ পরিচালনার দায়িত্ব পায় এবং বাংলাদেশ আবার ঘুরে দাড়ায়। পিছিয়ে পড়া বাংলাদেশের শুরু হয় উন্নয়নের অভিযাত্রায়। আজ এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ ও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার কান্ডারী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে বিশ্বের মধ্যে জায়গা করে নিবে বলে আমি প্রত্যাশা জানাচ্ছি।
 তাই সফল হউক বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সফল হউক বাংলাদেশ’।

সাম্প্রতিক মন্তব্য

Top