logo
news image

বাগাতিপাড়ায় শীতলা পুজো উৎসবে আর্থিক সহায়তা



মোঃ মামুনুর রশিদ মাহাতাবঃ
নাটোরের বাগাতিপাড়ায় জামনগরে হিন্দু সম্প্রদায়ের শীতলা পুজো উৎসব মহাধুম-ধামে পালিত হয়েছে। রাবির সাবেক ছাত্র নেতা  কাজল রায়ের পক্ষে  মন্দির উন্নয়নে আর্থিক সহায়তা  করা হয়েছে। সামাজিক দুরত্ব হীন মেলায়  মাস্কশূন্য ছিল সিংহভাগ দর্শনার্থী। 
শনিবার (১২জুন) সকালে উপজেলার জামনগর  বাজারে শীতলা মন্দিরে এ পুজোর কার্যক্রম শুরু হয়।  দিনব্যাপি চলে কার্যক্রম। বিকালে ছোট্ট মেলাও বসে। মেলায় এলাকার হিন্দু সম্প্রদায়ের বহু নারী-পুরুষ ভক্তের সমাগম ঘটে। রাবির সাবেক ছাত্র নেতা  কাজল রায়ের পক্ষে শীতলা মন্দির উন্নয়নে  বাগাতিপাড়া উপজেলা  বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি সুমন কুমার  পাঁচ হাজার টাকা আর্থিক সহায়তা  করেন। কাজল রায় লালপুর উপজেলার গোপালপুর এলাকার মধুবাড়ি গ্রামের বিধান পতি রায় ও মালতি রায়ের ছেলে। তিনি পরবর্তী সময়ে মন্দিরের সার্বিক উন্নয়নে সহায়তার আশ্বাস দিয়েছেন মর্মে সুমন কুমার পুজো কমিটি ও ভক্তবৃন্দকে জানান। 

বিশ্বব্যাপি মহামারি করোনা ভাইরাসকে ভয় পায়নি পুজো কমিটি ও দর্শনার্থীরা। সামাজিক দুরত্ব হীন মেলায়  মাস্কশূন্য ছিল সিংহভাগ দর্শনার্থী। সন্ধ্যার পূর্ব মূহুর্তে ভক্তদের মধ্যে প্রসাদ  বিতরণ শেষে পুজোর কার্যক্রম শেষ হয়। 

সাম্প্রতিক মন্তব্য

Top