logo
news image

একটি আমও নষ্ট করা যাবে না প্রয়োজনে নতুন বাজার সৃষ্টি করা হবে এসপি লিটন

আব্দুল কাদের সজল, বড়াইগ্রাম নাটোর

“প্রয়োজনে নতুন বাজার সৃষ্টি করা হবে, তবুও একটি নষ্ট করা যাবে না” বলে মন্তব্য করেন নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহ। নাটোরের বড়াইগ্রামে রোববার সকালে আহম্মেদপুর উচ্চ বিদ্যালয় মাঠে স্থাণীয় আম ব্যবসায়ী সমিতি এর আয়োজন নিরাপদে আম সংগ্রহ, পরিবহন ও বাজারজাত করণ বিষয়ে আম ব্যবসায়ী ও চাষীদের সাথে পুলিশের মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য কনে। তিনি আরো বলেন, আম পরিহনে কোন প্রকার চাঁদাবাজী সহ্য করা হবে না। প্রাণ আমের দাম কম দিচ্ছে কেন সে বিষয়ে প্রাণের জিএমকে ডেকে জানা হবে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) খায়রুল আলম, আম ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুল ইসলাম, আদর্শ চাষী এএইচএম কামাল, ব্যবসায়ী আনোয়ার হোসেন, অধ্যক্ষ আসাদুজ্জামান, প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া মানিক, ইন্সপেক্টর আব্দুর রহিম, রাশেদুল আলম খান, এসআই শামসুল আলম, আনোয়ার হোসেন প্রমুখ। 

আম ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুল ইসলাম জানান, জেলায় মোট উৎপাদিত ৮০ হাজার মেট্রিকটন আমের ৪০ হাজার মেট্রিকটন আম আহম্মেদপুর বাজার মাধ্যম কেনা-বেচা হয়। করোনা পরিস্থিতির কারনে এবার বাহির থেকে আম ব্যবসায়ীরা আসতে না পারায় আমের যোগান থাকলেও বিক্রি কম। ফলে কাঙ্খিত মূল্য পাচ্ছেন না আমচাষীরা।

সাম্প্রতিক মন্তব্য

Top