logo
news image

শহীদ মমতাজ উদ্দিনের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন

ইমাম হাসান মুক্তি, প্রতিনিধি, নাটোর (লালপুর)
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
রোববার (৬ জুন ২০২১) মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবার ও দলীয় পক্ষ থেকে কুরআন খানি ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
২০০৩ সালের ৬ জুন মমতাজ উদ্দিন মৃত্যু করেন। ওই দিন রাত ১০টার সময় নাটোরের লালপুরের গোপালপুর-আব্দুলপুর সড়কের দাঁইড়পাড়া নামক স্থানে সশস্ত্র সন্ত্রাসীরা তাঁকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।
রোববার সকালে শহীদ মমতাজ উদ্দিনের ছোট ভাই নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ আত্মীয়-স্বজনদের সাথে নিয়ে কবর জিয়ারত শেষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।
এছাড়া লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে চিরঞ্জীব মমতাজ স্মরণ সৌধে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য বাবুল আকতার, আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানুসহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নের্তৃবৃন্দ।
অপর দিকে লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক পক্ষের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘার নেতৃত্বে চিরঞ্জীব মমতাজ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন ও কবরস্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, ঈশ্বরদী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সাম্প্রতিক মন্তব্য

Top