logo
news image

বড়াইগ্রামে প্রাণীসম্পদ প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
“পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচণ, প্রানীসম্পদ প্রদর্শনীর আওয়োজন” প্রতিপাদ্যকে সামনে নিয়ে নাটোরের বড়াইগ্রামে প্রদর্শীত হলো প্রানীসম্পদ প্রদর্শনী। প্রানীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগীতায় শনিবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এই কর্মসূচীর আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্ত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রানীসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সদস্য সচিব ও উপজেলা পানীসম্পদ কর্মকর্তা উজ্জল কুমার কুন্ডুর সার্বিক তথ্যাবধায়নে ও প্রাণিসম্পদ সম্পসারণ কর্মকর্তা ফালগুনী হক ইতির সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল কুদ্দুস মিয়াজি।
এছারাও উপস্থিত ছিলেন পল্লী উন্নায়ন কর্মকর্তা মিজানুর রহমান মিজান, কৃষি সম্পসারণ কর্মকর্তা রাজীব হোসাইন, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, মহিলা ভাইচ চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি প্রমূখ।

সদস্য সচিব ও উপজেলা পানীসম্পদ কর্মকর্তা জানান, প্রদর্শনীতে ৩৪টি ষ্টল অংশ গ্রহন করে। প্রদর্শনীতে উন্নত জাতের গরু, মহিষ, বাছুর, ছাগল, গাড়ল, পাখি, খরগোশ, গিনিপিগ প্রদর্শীত করা হয়। এছারাও প্রানীসম্পদে ব্যাবহার যোগ্য বিভিন্ন প্রযুক্তির প্রদর্শন করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top