logo
news image

ঈশ্বরদী পূর্ব টেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদী পূর্ব টেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন  নির্মান কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৮মে) সকাল ১১টায় পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মান কাজের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, পর্যায়ক্রমে সকল স্কুলেরই উন্নয়ন কাজ সম্পাদিত হবে। আমি একদিন থাকবো না, তবে  প্রতিষ্ঠান যুগ যুগ ধরে থাকবে। এখান থেকে শিক্ষার্থীরা শিক্ষার আলোয় আলোকিত হয়ে দেশ, জাতি ও সমাজকে আলোকিত করবে।

সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি  সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।  সঞ্চালনা করেন  প্রধান শিক জোমসেদ আলী।
অবসরপ্রাপ্ত প্রধান শিক মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এসময় উপস্থিত ছিলেন।

মাধ্যমিক ও উচ্চ শিা অধিদফতরের শিা প্রকৌশল অধিদফতরের অধীনে ১০ লাখ টাকা ব্যায়ে দুই রুম বিশিষ্ট একটি সেমিপাকা একাডেমিক  ভবন এখানে নির্মিত হবে।

সাম্প্রতিক মন্তব্য