logo
news image

নাটোরের লালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


 লালপুর (নাটোর) প্রতিনিধি 
নাটোরের লালপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। 
 ১৩ মে বৃহস্পতিবার উপজেলার অমৃতপাড়া বাজারে রাস্তা পারাপারের সময় মোটর সাইকেলের ধাক্কায় ঘটনা স্থলে রনজিত (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার অমৃত পাড়া গ্রামের মৃত আহাদ আলীর পুত্র। 
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  সূত্রে জানা যায়, ১৩ মে বৃহস্পতিবার বিকেলে অমৃতপাড়া বাজারে  মোটর সাইকেলে ধাক্কায় গুরুতর আহত হলে  স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

অপর দিকে  লালপুর উপজেলার মোহরকয়া  উজ্জ্বল প্রফেসরের মোড় নামক স্থানে রাস্তায় বাইসাইকেল ও মোটর সাইকেলের ধাক্কায় সাইদুর রহমান (৪২) নামের এক  যুবকের মৃত্যু হয়েছে।
সে  উপজেলার মোহরকয়া গ্রামের মোজাম ভান্ডারির ছেলে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  সূত্রে জানা যায়, ১৩ মে বৃহস্পতিবার প্রায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি থেকে বের হয়ে বিলমাড়ীয়া বাজার অভিমুখে রওনা হলে মোহরকয়া গ্রামের প্রফেসর  উজ্জলের বাড়ির মোড়  নামক স্থানে পৌঁছালে 
মোটরসাইকেল ও বাই সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী  গুরুতর আহত হয়।  স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে তিনি মারা যান।

সাম্প্রতিক মন্তব্য

Top