logo
news image

ঈদ উপলক্ষ্যে বর্ণিল সাজে সেজেছে ঈশ্বরদীর স্বপ্নদ্বীপ রিসোর্ট

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈদ উল ফিতর উপলক্ষ্যে নব আঙ্গিকে ও বর্ণিল সাজে সাজানো হয়েছে ঈশ্বরদীর জয়নগরের স্বপ্নদ্বীপ রিসোর্ট। প্রকৃতিক সৌন্দর্য্যের সাথে সাথে কৃত্তিম বাহারি সাজসজ্জায় মনোমুগ্ধকর পরিবেশ বিরাজ করছে স্বপ্নদ্বীপে। বর্ণিল সাজানো-গোছানো দেখে মনে হয় যেন স্বপ্নই দেখছি।

মফস্বল এই শহরের এই রিসোর্ট দেখে নরসিংদীর রওশন আলী মুগ্ধ হয়ে বলেন, আসলে স্বপ্নদ্বীপ রিসোর্ট স্বপ্নের মতোই।

রিসোর্টের ম্যানেজার জানান, ঈদ উপলক্ষ্যে এই বিনোদন কেন্দ্রে, রিসোর্টে ও থ্রি ষ্টার হোটেলে বিশেষ ছাড় দেয়া হয়েছে। স্বপ্নদ্বীপ রেস্টুরেন্টেও ছাড় রয়েছে। রিসোর্টে ও খায়রুল ইন্টারন্যাশনাল (থ্রি ষ্টার) হোটেলে আবাসনের জন্য শতকরা ৩০ ভাগ ছাড় রয়েছে। রিসোর্টে প্রবেশে শুণ্য থেকে চার বছরের শিশুদের জন্য প্রবেশ মূল্য ফ্রি করা হয়েছে। বেশ কয়েকটি রাইডস-এ ছাড় থাকবে। প্রবেশমূল্য বিদেশীদের ২০০ টাকা এবং স্থানীয়দের ১০০ টাকা করা হয়েছে। রিসোর্টের ভিতরে স্বপ্নদ্বীপ রেস্টুরেন্টেও শতকরা সাত ভাগ ছাড় থাকছে।
রিসোর্টের স্বত্ত্বাধিকারী আলহাজ¦ খায়রুল ইসলাম বলেন, সৎ পথে থেকে নিষ্ঠার সাথে কাজ করার কারণেই আমার আজকের এই সাফল্য। ঈশ্বরদী অর্থনীতি সমৃদ্ধ হলেও ছিলো না ভালো কোন থাকার ব্যবস্থা এবং অবসর সময় কাটানোর কোন মনোমুগ্ধকর পরিবশে। বিপুল সংখ্যক বিদেশীর কাজের শেষে অবসর কাটানোর ব্যবস্থা ছিলো না এখানে। অবসর কাটানো ও বিনোদনের জন্য ঝুঁকি নিয়ে যেতে হতো প্রায় ৩০ কিলোমিটার দুরুত্বের পাবনার রত্নদ্বীপ রিসোর্টে। বিদেশীরা আমার দেশ থেকে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করছেন। অথচ ইচ্ছে থাকলেও খরচ করার কোন পরিবশে ছিলো না। তাই আমার লক্ষ্য বিদেশীরা উপার্জিত অর্থের কিছু আমার দেশে খরচ করলে আমাদের ঈশ্বরদীর অর্থনীতি সমৃদ্ধ হবে।
ঈদ উপলক্ষ্যে স্থানীয়দের জন্য বিশেষ ছাড় দেয়ার কথা জানিয়ে তিনি আরো বলেন, এলাকার প্রতিষ্ঠান বলেই ছাড়ের ব্যবস্থা করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য