logo
news image

বাগাতিপাড়ায় আরো এক বৃদ্ধের লাশ উদ্ধার



বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় জোড়া খুনের লাশ উদ্ধারের একদিন পর পুলিশ মহর আলী (৫৮) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। 

রবিবার রাতে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে নিজ শয়ন কক্ষ থেকে মহর আলীর লাশ  উদ্ধার  করা হয়। মহর আলী মৃত ইয়াদ মোল্লার ছেলে।

নিহতের বড় স্ত্রীর ছেলে আসকান আলী জানান, তার বাবার হার্ট ও গ্যাসসহ নানাবিধ শারীরিক সমস্যা রয়েছে। 
রবিবার সকালে বাবার দ্বিতীয় স্ত্রী নিজ সন্তান আলিফকে
চিকিৎসার জন্য পাবনায় নিয়ে যান। তাঁর পিতা শারীরিক অসুস্থতায় নিজ শয়ন কক্ষে দরজা আটকিয়ে শুয়ে ছিলেন। দুপুরে গোসলের জন্যও তিনি উঠেনি। বিকালে একই গ্রামে বিবাহিত  মহর আলীর বড় মেয়ে বাবার  ফ্রিজে রাখা  মাছ নিতে আসলে শয়ন কক্ষের ভিতর থেকে আটকানো দেখতে পান।

একাধিকবার ডাকে সাড়া না মিলায় ছোট একটি ছেলেকে
কৌশলে জানালা দিয়ে ঘটে ঢুকিয়ে দরজা খোলার পর লোকজন বিছানায় মহর আলীকে মৃত অবস্থায় দেখতে পান।  লাশের নাক-মুখে রক্তের দাগ থাকায় পুলিশকে খবর দেওয়া হয়। রাতে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠান।

বাগাতিপাড়া মডেল থানার ওসি মো: নাজমুল হক জানান, লাশের নাকে এবং মুখে রক্তের দাগ থাকায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত ৮ মে শনিবার একই উপজেলার জামনগর নতুন পশ্চিমপাড়ায় নিজ শয়ন কক্ষের বারান্দা থেকে আমির আলী ওরফে সমর(৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৫) এর রক্তমাখা লাশ উদ্ধার করে পুলিশ। বৃদ্ধ দম্পতি হত্যা রহস্য উন্মোচনে পুলিশ, সিআইডি, ডিবি এবং পিবিআই দল কাজ করছেন।

 

সাম্প্রতিক মন্তব্য

Top