logo
news image

সেই হাসি মুখ আর দেখা যাবে না

ইমাম হাসান মুক্তি, প্রতিনিধি, নাটোর (লালপুর)
সর্বদা হাসি মুখ নাটোরের লালপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও গোপালপুর পৌর বিএনপির সাবেক সভাপতি শেখ আব্দুল্লাহ আল মামুন কচি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
রোববার (২ মে ২০২১) রাত ২.০৫ মিনিটে কলকাতার পিয়ারলেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুনার রশিদ পাপ্পু তাঁর মৃত্যুর সংবাদ নিশ্চিত করে জানান, ভারতীয় দূতাবাস রোববার সাপ্তাহিক বন্ধ থাকায় সোমবার মরহুমের মরদেহ দেশে আনার উদ্যোগ নেওয়া হতে পারে।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত নাটোর-১ আসনের সংসদ সদস্য পদে মনোনীত প্রার্থী অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুনর রশীদ পাপ্পুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
শেখ আব্দুল্লাহ আল মামুন কচি:
নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে ১৯৬৫ সালের ১৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন শেখ আব্দুল্লাহ আল মামুন কচি। পিতা মরহুম গুলজার শেখ ও মাতা মরহুম নেকজান নেছা। স্ত্রী নাজনীন বানু নাজু। তাঁদের সন্তান শেখ আব্দুল্লাহ আল ফয়সাল রাসেল, নিগার সুলতানা সোনালী ও সানজিদা নাজনীন এশা।
তিনি গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি, নাটোর জিন্নাহ হাইস্কুল থেকে এসএসসি, নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ থেকে এইচএসসি ও গোপালপুর ডিগ্রি কলেজ থেকে ডিগ্রি পাশ করেন।
তিনি রাজনীতি শুরু করেন জাসদ-এর মাধ্যমে। ১৯৯৫ সালে তিনি গোপালপুর পৌর বিএনপির আহবায়, পরবর্তীতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। নাটোর জেলা বিএনপির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
লালপুর উপজেলা পরিষদের তৃতীয় নির্বাচনে (০৫/০৩/২০০৯-১৬/০৪/২০০৯) বিএনপি মনোনীত ভাইস চেয়ারম্যান ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য

Top