logo
news image

বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনা আহত ৩



বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন আহতের ঘটনা ঘটেছে। এর মধ্যে একজনকে  আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে। 

মঙ্গলবার  সকালে  উপজেলার বাগাতিপাড়া-আড়ানী সড়কে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে একটি মোটরসাইকেলে দু' জন আরোহী বাগাতিপাড়া থেকে কর্মস্থল রাজশাহীর হরিয়ান সুগার মিলে যাবার  সময় দুর্ঘটনার শিকার হন। 
পার্শ্ব রাস্তা থেকে একটি বাইসাইকেল হঠাৎ সড়কে উঠলে
 মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে  তিনজনই সড়কে ছিটকে পড়ে  আহত হন। মোটরসাইকেল আরোহী বাগাতিপাড়া পৌর এলাকার আর্জি মাড়িয়া মহল্লার মৃত আব্দুর রহমানের ছেলে জামিলুর রহমান জালু (৪৮) এবং একই মহল্লার মৃত জহুরুল ইসলামের ছেলে ও স্থানীয় ব্যাবসায়ী জিয়াউদ্দিন শুভ (৩০) এবং বাই সাইকেল আরোহী উপজেলার পাঁকা ইউনিয়নের মাকুপাড়া গ্রামের পচা প্রামাণিকের ছেলে মহসিন প্রামানিক। স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জামিলুর রহমানকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং মহসিনকে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপরজন জিয়াউদ্দিন শুভকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়িতে পাঠনো হয়েছে।

জামিলুর রহমানের ভাতিজা অংকন জানান, মোটরসাইকেল আরোহী জামিলুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top