logo
news image

হেফাজতের তান্ডব ও হরতালের বিরুদ্ধে ঈশ্বরদীতে যুবলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ধর্মকে ব্যবহার করে হেফাজতে ইসলামের তান্ডব ও রোববারের সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে স্বাধীনতা বিরোধী জঙ্গি গোষ্ঠীর বিরুদ্ধে ঈশ্বরদীতে যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৮ মার্চ) দুপুরে  ঈশ্বরদী উপজেলা আ.লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে  কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে অবৈধ হরতাল ও মৌলবাদের বিরুদ্ধে নেতারা বক্তব্য দেন।
সমাবেশে বক্তরা বলেন, দেশের ভিতরে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি এবং জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতে করতে  বিএনপি, জামাত ও হেফাজতে ইসলামের লোকজন ষড়যন্ত্র করছে।  অতীতের মতো আমরা সজাগ থেকে সরকার বিরোধী এই অপচেষ্টা আমরা প্রতিহত করবো।
ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পাবনা-৪ আসনের সাংসদ সদস্যের পুত্র যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক জিএস মাসুদ রানা, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ -সম্পাদক সজিব মালিথা,  ঈশ্বরদী পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন নয়ন, যুবলীগ নেতা মিজান মালিথাসহ সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা মিছিল এবং সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সাম্প্রতিক মন্তব্য

Top