logo
news image

খেলাঘরের আয়োজনে ঈশ্বরদীতে মুক্তিযুদ্ধের গল্প বলা ও চলচ্চিত্র প্রদর্শন উদ্বোধন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে খেলাঘরে ঈশ্বরদী উপজেলা শাখার আয়োজনে তিন দিন ব্যাপী মুক্তিযুদ্ধের গল্প বলা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন শুরু হয়েছে। শনিবার বিকেলে বাস টার্মিনালের শহীদ মিণারের পাদদেশে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব ভদ্র।
প্রধান অতিথি খেলাঘরের উপদেষ্টা ও পাবনা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু। সভাপতিত্ব করেন খেলাঘরের উপজেলা সহ-সভাপতি ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রভাষক সুব্রত কুমার বিশ্বাস।
বিশেষ অতিথি ছিলেন চেতনায় ঈশ্বরদী পত্রিকার সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, শহীদ পরিবারের সন্তান ও খেলাঘরের উপদেষ্টা দিলরুবা কাজল, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, ঈশ^রদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু ও খেলাঘরের রাজশাহীর সমন্বয়ক এনামুল হক জিন্না। সঞ্চালনা করেন সংগঠনের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান তুফান।
প্রথম পর্বে আলোচনা ছাড়াও মুক্তিযুদ্ধের গল্প বলেন শহীদ পরিবারের সন্তান দিলরুবা কাজল। উদ্বোধন পর্বে নৃত্য ও সংগীত পরিবেশন করে খেলাঘরের শিশু শিল্পীরা।
দ্বিতীয় পর্বে প্রদর্শিত হয় মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘ষ্টপ জেনোসাইড’।

সাম্প্রতিক মন্তব্য