logo
news image

লালপুরের গোপালপুর পৌর আওয়ামী লীগের নতুন কমিটি

লালপুর (নাটোর) প্রতিনিধি।।
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল মাঠে গোপালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০ মার্চ ২০২১) গোপালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি মীর আব্দুস সালামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা আজবার আলী, এস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম মাহামুদুল হক মুকুল, গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন নান্টুুু, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লাভলু, ফিরোজ আল হক ভূঁইয়া, নর্থ বেঙ্গল সুগার মিলস্ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, সাবেক নেতা সাইদুর রহমান, লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, গোপালপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, যুবলীগ নেতা মাহবুব রহমান লিটন প্রমুখ।
সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়নযজ্ঞ শুরু হয়েছে তা অতীতের কোন সরকারের আমলে হয়নি। সরকারের সাফল্যগুলো মানুষকে অবহিত করার কাজটি খুব গুরুত্ব দিয়ে করতে হবে। এ কাজে আওয়ামী লীগের কর্মীদের আত্মনিয়োগ করতে হবে। নতুন নেতৃত্ব এই গুরুদায়িত্ব নিজেদের করে নিয়ে সরকারের ইতিবাচক প্রচারণা কাজে সহযোগিতা করতে হবে।’
সকাল ১০টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত চলা সম্মেলনে মাগরিব নামাজের বিরতির পর দ্বিতীয় অধিবেশনে সাইদুর রহমানকে সভাপতি ও রোকনুজ্জামান লুলুকে সাধারণ সম্পাদক করে গোপালপুর পৌর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে এক মনজ্ঞো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top